গণস্বাস্থ্য কেন্দ্রর নারী কর্মী ও গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন


গণস্বাস্থ্য কেন্দ্রের নারী কর্মী এবং গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হোষ্টেলের শিক্ষার্থীদের উপর হামলা, অশালীন ব্যবহার ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আজ ৩০ অক্টোবর, ২০১৮ সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সচেতন নারী সমাজ এর আহবানে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত বক্তারা তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, ঢাকার আশুলিয়ার মির্জানগরে গণস্বাস্থ্য কেন্দ্র এবং গণস্বাস্থ্য কেন্দ্রের আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র পিএইচএ ভবনসহ ছাত্রী হোষ্টেলে ভাঙটুর ও লুটপাট করা হয়। গণস্বাস্থ্য কেন্দ্রের নারী কর্মী এবং গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হোষ্টেলের শিক্ষার্থীদের উপর যারা হামলা,অশালীন ব্যবহার ও নির্যাতন করেছে তারা গুরুতর অপরাধ করেছে। আশুলিয়া থানার আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের জানিয়েও কোন সুরাহা হয় নাই। পুলিশ কোন পদক্ষেপ নেই নাই। যেখানে এই বিপদে পুলিশ বাহিনীর ছুটে আসার কথা সেখানে আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী নিরব থেকেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং গণস্বাস্থ্য কেন্দ্রে হামলা, লুটপাট, ভাংচুর এর জন্য দায়ী ব্যক্তিদের প্রেফতার ও অবিলম্বে বিচারের আওতায় আনা হোক।

মানববন্ধেন উপিস্থত ছিলেন সাইদা আখতার, সামিয়া আফরীন, রোকেয়া বেগম, বিউটি রানী দে, নূরজাহান বেগম সহ আরো অনেকে।

 


ছাপবার জন্য এখানে ক্লিক করুন


৫০০০ বর্ণের অধিক মন্তব্যে ব্যবহার করবেন না।